রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

হোয়াটসঅ্যাপেই মিলবে রেস্তোরাঁ-দোকানের তথ্য

হোয়াটসঅ্যাপেই মিলবে রেস্তোরাঁ-দোকানের তথ্য

স্বদেশ ডেস্ক:

মেটার মালিকানাধীন মেসেজিং প্লাটফরম হোয়াটসঅ্যাপ ‘বিজনেস নিয়ারবাই’ নামে নতুন ফিচার নিয়ে এসেছে। নতুন এ ফিচারের মাধ্যমে বাড়ির কাছাকাছি জরুরি জিনিসপত্রের দোকানের সন্ধান মিলবে। এ ছাড়া রেস্তোরাঁ, মুদি দোকান থেকে শুরু করে শপিংমলের খোঁজও জানতে পারবেন। ব্রাজিলের সাও পাউলোর কিছু হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর জন্য পরীক্ষামূলকভাবে ফিচারটি চালু করা হয়েছে। শিগ্গির তা বিশ্বের বিভিন্ন প্রান্তের ব্যবহারকারীদের জন্য উন্মোচন হতে পারে।

ওয়াবেটাইনফোর প্রতিবেদনে বলা হচ্ছে, আপনি এবার থেকে যখন হোয়াটসঅ্যাপে গিয়ে কিছু সার্চ করবেন, তখন আপনাকে একটি নতুন সেকশন দেখানো হবে, যার নাম বিজনেসেস নিয়ারবাই। যখন সে ক্যাটাগরি সিলেক্ট করবেন, স্বয়ংক্রিয়ভাবে তখন সেই বিজনেস অ্যাকাউন্টের রেজাল্ট ফিল্টার হয়ে যাবে আপনার চয়েসের (হোটেল/দোকান/রেস্তোরাঁ) ওপর নির্ভর করে।

অ্যানড্রয়েড ও আইওএস উভয় প্লাটফরমের ব্যবহারকারীরা এ ফিচার ব্যবহার করতে পারবেন। যেসব গ্রাহক হোয়াটসঅ্যাপের বিজনেস ডিরেক্টরি ব্যবহার করেন, ভবিষ্যতের একটি আপডেটের মাধ্যমে তাদের কাছে এ সার্চ ফিচার পৌঁছে যাবে। যদিও সংস্থার পক্ষ থেকে এখন পর্যন্ত নিশ্চিত কোনো বার্তা দেওয়া হয়নি যে সাও পাউলো ব্যতিরেকে বিশ্বের অন্যান্য প্রান্তে ফিচারটি কবে নাগাদ লঞ্চ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877